,

সরকারের হুঙ্কারে কাজ হবে না, জনগণ জেগে উঠেছে : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী সরকার দেশ পরিচালনায় নিজেদের ব্যর্থতা আড়াল করতে হুঙ্কার দিচ্ছে। এসব হুঙ্কারে কোনো কাজ হবে না, জনগণ জেগে উঠেছে। দমন-নিপীড়ন চালিয়ে জনগণের শক্তিকে রোধ করা যাবে না।

ডেস্ক রিপোর্টঃ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নগরের ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া মিছিলটি নতুন বাজারের হরি কিশোর রায় রোডের বিএনপি কার্যালয়ের সামনে এসে যুব সমাবেশে মিলিত হয়। এ সময় বিভিন্ন উপজেলা ও পৌর এলাকা থেকে আসা নেতা-কর্মীরা হলুদ ক্যাপ মাথায় দিয়ে জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমানের ছবি, জাতীয় ও দলীয় পতাকা এবং ব্যানার ফেস্টুন নিয়ে মিছিলে অংশ নেয়।

সমাবেশে প্রিন্স আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম জনগণের রাজনীতি করেছেন, যুবদল প্রতিষ্ঠা করে গঠনমূলক কাজের মাধ্যমে অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষা করেছেন। ভিক্ষার হাতকে কর্মীর হাতে পরিণত করে স্বনির্ভর দেশ গড়ার সোপান তৈরি করেছেন।

তিনি বলেন, এমন এক সময়ে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে যখন দেশে রাজনৈতিক, অর্থনৈতিকসহ সব ক্ষেত্রে ভয়াবহ সংকট চলছে। সর্বগ্রাসী এই মহাসংকটের জন্য বর্তমান সরকার দায়ী।

জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত যুব সমাবেশে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, শামীম আজাদ, অ্যাডভোকেট ফাত্তাহ, ব্যারিস্টার আবুল হোসেন, আবু সাঈদ, রিয়াজুল কবির মামুন প্রমুখ বক্তব্য রাখেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *